Happy Reading ! Have a good day !

Saturday 28 September 2013

বিরক্তিকর বন্ধু

Posted by at 11:36:00 pm Read our previous post
আমাদের সবারই কিছু বিরক্তিকর বন্ধু থাকে। এ বন্ধুরা সব সময়ই বাবা, বড় ভাই বা শিক্ষকের মতো আচরণ করে। এরা আমাদের সব কিছুতেই নাক গলায়। এমনকি একান্ত ব্যাক্তিগত বিষয় গুলোতেও। যেমন, কখন কি পোশাক পরতে হবে, কখন শার্ট ইন করা যাবে, কখন যাবে না। কখন মাথায় ওড়না দিতে হবে আর কখন না দিলেও চলবে। কখন বিড়ি খাওয়া যাবে, আর কখন যাবে না। ইদানিং তারা আমার বন্ধুরা আমাকে বলে দিচ্ছে ফেসবুকে কি ধরনের ছবি আপলোড করা যাবে এবং কি ধরনের ছবি আপলোড করা যাবে না। অবিশ্বাস্য হলেও সত্য, আমার সবচেয়ে প্রিয় বন্ধুটি আমাকে সব সময় বলে  বিশ্ববিদ্যালয়ের কার কার সঙ্গে বন্ধুত্ব করা যাবে এবং কোন কোন মেয়ের সঙ্গে প্রেম করা যাবে না। আমি আমার অভিভাবক সুলভ বন্ধুদেরকেও ভালবাসি। মাঝে মাঝে ঝগড়া ঝাটি করার জন্যও বন্ধু দরকার হয়।

No comments:

Post a Comment

© Somewhere I Belong is powered by ULAB - designed by Shoaib Mahmud