Happy Reading ! Have a good day !

Sunday 29 September 2013

শয়তান কখনও মানুষ হয়না

Posted by at 1:44:00 am Read our previous post
শয়তান কখনও মানুষ হয়না বলে একটা কথা অনেকে বলে। আমি বুঝিনা এত মানুষ ভাল হয় , কিন্তু আমি সেইই একই থাকি। কোন পরিবর্তন নাই। একটা প্রবাদ আছে কুকুরের লেত জীবনে সোজা হয়না। আর কিছু বলার নাই, আপাতত এখানেই সমাপ্তি।

আর ভাল কথা , অনেকেই বলে আমি নাকি নাস্তিক!  কথাটা পুরোপুরি ঠিক না ।  আমি ধর্মে বিশ্বাসী না। ধর্মে বিশ্বাস না করলেই নাস্তিক , এটা একটা ভুল কথা। কিছু অশিক্ষিত মূর্খরা এ কথা বলে। আমি বিশ্বাস করি একজন সৃষ্টিকর্তা আছে যিনি এই দুনিয়া বানিয়েছেন এবং সুন্দরমত চালাচ্ছেন । আপাতত ওসব কথায় যাচ্ছিনা। সেটা নিয়ে কথা হবে অবিশ্বাসের জন্ম পর্ব গুলোতে।

অন্য ব্লগে লিখতে লিখতে ভুলেই গেছি  নিজের একটা ব্লগ আছে।  ভাইজানেরা এবং বোনেরা আজ থেকে অন্য ব্লগে আর লিখবনা। কিন্তু সামুতে যে  লিখতেই হবে। তাই ভাবছি এখানে যা লিখব সেগুলু কপি মেরে সামুতে  পাঠিয়ে দিব। পরবর্তী লেখায় আপনাদের জন্য প্রযুক্তির কিছু কথা নিয়ে আসব আর আমার অনুসারীরাতো ফেসবুক আছেনই মজা নেয়ার জন্য। সব কিছুই তো আপনাদের জন্যই। আজকের মত বিদায়।    

No comments:

Post a Comment

© Somewhere I Belong is powered by ULAB - designed by Shoaib Mahmud